1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অস্কার পুরস্কার অনুষ্ঠানে যেতে চাইলে লাগবে করোনার টিকা সনদ

  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৫৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : আগামী ২৭ মার্চ ডলবি থিয়েটারে ৯৪তম অ্যাকাডেমি পুরস্কার (অস্কার) অনুষ্ঠিত হবে। সম্প্রতি অস্কারের চূড়ান্ত মনোনয়ন ঘোষণা করা হয়েছে। তবে এবারের অস্কার অনুষ্ঠানে আমন্ত্রিতদেরও দেখাতে হবে করোনার টিকা সনদ। তবে মনোনয়ন পাওয়া তারকা এবং উপস্হাপকদের টিকা সনদ দেখাতে হবে না। তাদের জন্য করোনার পিসিআর পরীক্ষা বাধ্যতামূলক করা হয়েছে।

এরই মধ্যে নানা চমক দিয়ে ঘোষণা করা হয়েছে এবারের আসরের চূড়ান্ত মনোনয়ন তালিকা। সেই সঙ্গে আবারও উপস্হাপক ফেরার ঘোষণাও দিয়েছে অস্কার কতৃর্পক্ষ। এবারের আসরে প্রথমবারের মতো তিন নারীকে উপস্হাপনার চেয়ারে দেখা যাবে। তাদের মধ্যে দুই জন কৃষ্ণাঙ্গ ও একজন শ্বেতাঙ্গ। তারা হলেন আমেরিকান অভিনেত্রী রেজিনা হল, অ্যামি শুমার ও ওয়ান্ডা সাইকস। এবার তারকাদের পাশাপাশি থাকছেন আমন্ত্রিত অতিথিও।

জানা গেছে, অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের করোনা টিকা সনদের সঙ্গে দুটি করোনা নেগেটিভ সনদ দেখাতে হবে। মনোনীত তারকা এবং আমন্ত্রিত অতিথিদের মাস্ক পরতে হবে না। তবে তাদের স্বাভাবিকের চেয়ে বেশি দূরত্বে বসতে হবে। ডলবি থিয়েটারের মোট আসন ৩,৩১৭টি থাকলে ২,৫০০ জনকে আমন্ত্রণ জানানো হবে। তবে যারা অনুষ্ঠানটি পরিচালনা বা কাজের জন্য পাশাপাশি বসবেন তাদের মাস্ক পরতে হতে পারে বলে জানা গেছে।

সুরক্ষাবিধি মেনে অস্কার পুরস্কার বিতরণী অনুষ্ঠান করার সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে। অনুষ্ঠানটি সুন্দরভাবে আয়োজন করার জন্য লস অ্যাঞ্জেলেসের সরকারি কর্মকর্তা ও করোনা বিশেষজ্ঞদের সঙ্গে ধারাবাহিকভাবে আলোচনা চালিয়ে যাচ্ছে আয়োজক কমিটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..